Business is booming.

ঈদ উপলক্ষে ঢাকা ঘিরে ‘ডাকাত চক্র বেপরোয়া’, গ্রেপ্তার নয়

0

সোমবার ভোররাতে ঢাকার সাভারের আশুলিয়ার বাইপাইল এবং গাজীপুরের টঙ্গীর আউচপাড়ার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে আইনশৃংখলাবাহিনী জানিয়েছে।

সাভার থেকে গ্রেপ্তার চারজন হলেন, গোপালগঞ্জের মাসুদ মৃধা (৩৩), নারায়নগঞ্জের সোহাগ মোল্লা (২৫), ব্রাহ্মণবাড়ীয়ার মাসুদুর রহমান (৩৬) এবং গাইবান্ধার ইউসুফ আলী (৩০)।

আর টঙ্গী থেকে গ্রেপ্তার পাঁচজন হলেন, মুন্সিগঞ্জের টুঙ্গিবাড়ি থানার নাটাশরের বাবুল হোসেনের ছেলে রবিন (২৬), গাজীপুরের টঙ্গী পূর্ব থানার এরশাদ নগরের জাহাঙ্গীরের ছেলে অন্তর (২০), আবুল কাসেমের ছেলে কাওসার ওরফে শান্ত (২৬), আব্দুল হাকিমের ছেলে শুভ (২৬) এবং বরিশালের বাবুগঞ্জ থানার রফিয়াদী এলাকার শামসুল হকের ছেলে মো. আকরাম (২৭)।

সোমবার দুপুরে এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানিয়েছেন, ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বাইপাইল এলাকায় সংঘবদ্ধ দল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে খবর পায় তারা। রোববার রাত আনুমানিক পৌনে ২টার দিকে বাইপাইল এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। জব্দ তালিকায় রয়েছে

প্রাইভেটকার, ১টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি হাশুয়া, ৪টি চাকু, ১২টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার ৬১০ টাকা ।

গ্রেপ্তাররা জিজ্ঞাসাবাদে তাদের কাছে স্বীকার করেছেন, ‘তারা আন্তঃজেলা ডাকাত চক্র’। বেশ কিছুদিন ধরে ৮ থেকে ১০ জন মিলে সাভার, আশুলিয়া এবং ধামরাইয়ের বিভিন্ন স্থানে যানবাহনে মানুষজনকে ভয়ভীতি দেখিয়ে ও হামলা করে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার ডাকাতি করে আসছিলেন।

তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.