Take a fresh look at your lifestyle.

আজ শেখ হাসিনার কারামুক্তি দিবস

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আজ (১১ জুন) ২০২১ তারিখ বেলা সাড়ে ১১ টায় কলাবাগান ক্রীড়া চক্র মিলনায়তনে আলোচনা সভা, দোয়া মিলাদ মাহফিল ও করোনা প্রতিরোধক বুথ এর উদ্ধোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেন,  ১১ জুন শেখ হাসিনা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। তার চেয়ে বড় কথা ১১ জুন ২০০৮ সালে দেশে প্রকৃত গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়েছে শেখ হাসিনার কারামুক্তির মধ্য দিয়ে। শেখ হাসিনা মুক্তি না পেলে গণতন্ত্র মুক্তি পেতো না। বাংলাদেশের এত উন্নয়ন অগ্রগতি হতো না।

সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সুফল ভোগ করে ও বিএনপি নেতারা সরকারের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, অসত্য সমালোচনা করে মধ্যরাতে টিভির পর্দা গরম করে ফেলে। সরকারের কোন প্রশংসা তাদের মুখে আসে না। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন ক্ষমতায় থাকলে বিনয়ী হতে হয়। বিনয়ী হলে জনগনই তার যথাযথ মূল্যায়ন করবে।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে আলোচনা সভায় সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। মোনাজাত শেষে তথ্য মন্ত্রী ড.হাসান মাহমুদ স্বেচ্ছাসেবক লীগের করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করেন।

প্রাথমিকভাবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগকে ৪ টি করে মোট ৮ টি করোনা প্রতিরোধক বুথ প্রদান করা হয়। পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে করোনা প্রতিরোধক বুথ প্রদান করা হবে মর্মে জানান সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ -সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, নির্মল চ্যাটার্জি, কাজী শহিদুল্লাহ লিটন, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

Leave A Reply

Your email address will not be published.