Business is booming.

টাঙ্গাইলের ঘাটাইলে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ: মামা-ভাগ্নে গ্রেফতার

0

টাঙ্গাইলের ঘাটাইলে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে মামা-ভাগ্নের বিরুদ্ধে। এ ঘটনায় নির্যাতিতা কিশোরীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতেই ঘাটাইল থানায় ধর্ষণ ও নারী নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

পরে, অভিযুক্তদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। অভিযুক্তরা উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের মুরাইদ গ্রামের বাসিন্দা।

 
সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনিরুজ্জামান ও নির্যাতিতা তরুণী জানায়, দীর্ঘদিন আগে মোবাইল ফোনের মাধ্যমে অভিযুক্ত একজনের সাথে তরুণীর পরিচয় হয়। এরই সূত্র ধরে মাঝে মাঝেই তাদের দু’জনের কথা হয়।
গত দুইদিন আগে ওই তরুণী পরিবারের সঙ্গে রাগ করে চাকরির খোঁজে গাজীপুর চলে যায়। কোথাও চাকরি না পেয়ে হতাশ হয়ে ঘাটাইলে ফিরে এসে তার অভিযুক্ত বন্ধুকে ফোন দেয়। তখন নির্যাতিতা তরুণীকে চাকরির আশ্বাস দিয়ে তার কাছে ডেকে নেয় এবং এক রাত অপেক্ষা করতে বলেন। পরে তরুণীকে কৌশলে অভিযুক্ত ভাগিনা তার প্রতিবেশি এক মামার ফাঁকা বাড়িতে নিয়ে যায়।
এরপর মামা-ভাগিনা দুইজনে মিলে পালাক্রমে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। এ সময় তরুণী চিৎকার করলেও তাকে নানা ভয় দেখিয়ে রাতভর নির্যাতন চলে।
 
এ সময় আরও একজন উপস্থিত হয়ে নির্যাতনে অংশ নিতে চায়। কিন্তু তরুণীটি কান্না করে ক্ষমা চাওয়ায় পরে ওই ব্যক্তি বিরত থাকে। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে সাগরদিঘি পুলিশ তদন্ত কেন্দ্রে জানালে স্থানীয় লোকজনসহ পুলিশ তাদের আটক করেন।
 
এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার মামলার কথা স্বীকার করে বলেন, অভিযুক্তদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। ওই তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

Leave A Reply

Your email address will not be published.