Business is booming.

গাজীপুরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন জনকে গ্রেপ্তার

0

রোববার ভোরে নগরীর টঙ্গী পশ্চিম থানাধীন কাঁঠালদিয়া কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন, নরসিংদীর রায়পুরা থানার বাঁশগাড়ি এলাকার হানিফ মিয়ার ছেলে মো. রফিকুল ইসলাম (১৯), চাঁদপুরের হাজীগঞ্জ থানাধীন বইসিক এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে নাঈম শেখ (১৯) এবং শেরপুরের নকলা থানাধীন ধনাকুশা নদীর পাড় এলাকার মো. আব্দুল গণির ছেলে মো. মনিরুল ইসলাম (১৮)। তারা গাজীপুরের টঙ্গী পশ্চিম থানাধীন কাঁঠালদিয়া কলাবাগান এলাকায় বসবাস করেন।

টঙ্গী পশ্চিম থানার ওসি শাহ আলম জানান, গাজীপুর মহানগরীর টঙ্গী পশ্চিম থানাধীন কাঁঠালদিয়া কলাবাগান এলাকায় সপরিবারে ভাড়া বাসায় থাকেন ঝালকাঠি জেলার ভিক্টিম ও তার পরিবার।

শনিবার দুপুরে গ্রেপ্তার রফিক কিশোরীর ভাইয়ের সন্ধানে সেখানে যায়। পরে কৌশলে কিশোরীকে একটি রিকশায় তুলে স্থানীয় বড় দেওড়া এলাকার মোশারফ হোসেনের বাড়ির ভাড়াটিয়া মো. কাউসারের খালি বাসায় নিয়ে যায়।

“সেখানে রফিক, নাঈম ও মনিরুল বুদ্ধি প্রতিবন্ধী ওই কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষণের পর তারা কিশোরীকে একটি রিকশায় তুলে তার বাসার উদ্দেশ্যে পাঠিয়ে দেয়।”

কিশোরীটি বাসায় গিয়ে কান্নাকাটি করতে থাকে। স্বজনরা কান্নার কারণ জানতে চাইলে কিশোরী ঘটনাটি তাদের খুলে বলেন।

শনিবার রাতে গভীর রাতে এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তার বাবা মামলা করেন। মামলার পর রোববার ভোরে পুলিশ ওই তিন জনকে গ্রেপ্তার করে।

Leave A Reply

Your email address will not be published.